বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত রাজধানীর ২৫টি পয়েন্টে যান চলাচল বন্ধ

ডেস্ক রিপোর্ট: পোস্টকার্ড | প্রকাশিত: ০৫ এপ্রিল ২০১৭, ০৫:৩৩ অপরাহ্ন
25-point-transport-is-not-continue

ইসলামিক ফাউন্ডেশনের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মহাসম্মেলন  উপলক্ষে  বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত রাজধানীর ২৫টি পয়েন্টে যান চলাচল বন্ধ থাকবে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার  এ তথ্য জানিয়েছেন।রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ মহাসম্মেলন অনুষ্ঠিত হবে।

বুধবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান। একই সঙ্গে প্রয়োজন ছাড়া রাস্তায় বের না হতে ও সোহরাওয়ার্দী উদ্যানকেন্দ্রিক যানবহন ব্যবহার না করার আহ্বান জানান তিনি।

তিনি জানান, বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের অনুষ্ঠানে আগতদের চলাচল নির্বিঘ্ন করতে বিজয় সরণি, খামারবাড়ি, বাংলা মোটর, মগবাজার, পরীবাগ, সাকুরা গলি, পুলিশ ভবন, সবজি বাগান, মিন্টোরোড পূর্ব প্রান্ত, অফিসার্স ক্লাব, কাকরাইল চার্চ, শিল্পকলা গলি, দুদক গলি, কার্পেট গলি, মৎস্যভবন, কদম ফোয়ারা, হাইকোর্ট, শহীদুল্লাহ হল, বকশীবাজার, পলাশী, নীলক্ষেত, রুমান চত্বর, কাঁটাবন, শাহবাগ এবং আজিজ সুপার মার্কেট ক্রসিং বন্ধ থাকবে।

ডিএমপি কমিশনার বলেন, ‘বৃহস্পতিবার বেলা ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত এসব ক্রসিংগুলোতে যান চলাচল বন্ধ থাকবে। এছাড়া সকাল সাড়ে ১০টার পর থেকে শাহবাগ-মৎস্যভবন এবং শাহবাগ থেকে টিএসসি হয়ে দোয়েল চত্বরগামী রাস্তার উভয়মুখী চলাচল বন্ধ থাকবে।সম্মেলনে শুধু দাওয়াত ও পাস কার্ড ছাড়া কেউ কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না।’

এ সময় সাধারণ জনগণকে সম্মেলনস্থলে ভিড় না করার এবং খুব প্রয়োজন না হলে নিউমার্কেট, এলিফ্যান্টরোড, চাঁদনিচক, বসুন্ধরাসহ সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের মার্কেটগুলোতে না আসার অনুরোধ জানান ডিএমপি কমিশনার।